Friday, September 6th, 2019




পুলিশ সুপারকে গাইবান্ধা প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী ফুলেল শুভেচছা

কামরুল হাসান গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়াকে তাঁর অফিস কার্যালয়ে বৃহস্পতিবার বিদায়ী শুভেচ্ছা জানান গাইবান্ধা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ। এসময় তাকে প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান, সভাপতি কে.এম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, যুগ্ম সম্পাদক আবেদুর রহমান স্বপন, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবু, সদস্য শেখ হুমায়ুন হক্কানী এবং সুরবানী সংসদের সাধারণ সম্পাদক কামরুজ্জামান চান।

উল্লেখ্য, তাঁর সময়কালে গাইবান্ধার আইন শৃংখলা রক্ষা, সামাজিক ও জনকল্যাণমূলক কাজ, বিগত বন্যায় তাঁর নেতৃত্বে জেলা পুলিশের উদ্যোগে ব্যাপক ত্রাণ তৎপরতা এবং গাইবান্ধায় মাত্র ১০৩ টাকায় পুলিশ নিয়োগসহ উল্লেখ্যযোগ্য কার্যক্রম সম্পন্ন করে তিনি জননন্দিত হয়েছেন।
সেজন্য প্রেস ক্লাব নেতৃবৃন্দ তাঁর সাথে বিদায়ী সাক্ষাতকালে গাইবান্ধাবাসির কল্যাণে প্রশংসনীয় জনকল্যাণমূলক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য বিদায়ী পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া (বিপি)কে ধন্যবাদ জানান এবং আগামী দিন গুলোতে তাঁর কাজের সার্বিক সাফল্য, মঙ্গল ও উন্নতি কামনা করেন।
প্রসঙ্গত উল্লেখ্য যে, পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া ইতোমধ্যে পার্শ্ববর্তী নওগা জেলাতে বদলী হয়েছেন এবং মুহাম্মদ তৌহিদুল ইসলাম (বিপি) গাইবান্ধায় পুলিশ সুপার হিসেবে আগামী সোমবার যোগদান করবেন বলে জানা গেছে। নবাগত পুলিশ সুপার ঢাকায় উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ